স্ত্রীকে নিয়ে ইয়াবা সহ আটক চাটখিলের ইমাম হোসেন আজগর

স্টাফ রিপোর্টার:: চাটখিল উপজেলার ৪নং বদলকোট ইউনিয়নের রুদ্ররামপুর, এই গ্রামের ছেলে ইমাম হোসেন। দুই ভাই এক বোনের মধ্যে বড় ইমাম হোসেন। ছোট বেলায় ছোট খাটো অপরাধের সাথে জডিত থানায় বাবা ছেলেকে পাঠিয়ে দেয় প্রবাসে। পড়া লেখা বেশি না করে জীবন সংগ্রামে পাড়ি দিয়েছে সৌদি আরব। সেখান ভালো কাজ পাওয়ার পরেও দেশে চলে আসে ইমাম হোসেন। তারপর থেকে বেকার জীবনের শুরু। জড়িত হয়ে পড়েন মাদকের সাথে, প্রথমে মাদক গ্রহণ পরে শুরু হয় বহন ও বিক্রয়ের কাজ। এলাকায় ইমাম হয়ে গেল ইমাম ওরফে আজগর। বিভিন্ন সময়ে কয়েক দাফে পুলিশের হাতে আটক হয়েছেন, আইনের মাধ্যমে বেরিয়ে এসেছেন। এইবার আটক হয়েছেন কুমিল্লার দাউদকান্দী এলাকায়। জাতীয় কয়েকটি সংবাদ মাধ্যমে জানাযায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি উপজেলার গোমতি টোল প্লাজার সামনে থেকে ২০ হাজার পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে কুমিল্লা ডিবি পুলিশ। বুধবার (১৯ আগস্ট) সকাল ১০টায় জেলা পুলিশ সুপার সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মো. সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম।
আটকরা হলেন— চাটখিল উপজেলার আবুল কালামের ছেলে মো. ইমাম হোসেন ওরফে আজগর, তার স্ত্রী মোসা. সোনিয়া, ইমাম হোসেনের সহযোগী লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার শ্রীরামপুরের মৃত নেসার আহম্মেদের
ছেলে মো. মাহবুব আলম (২৮)।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক ইখতিয়ার উদ্দিনের নেতৃত্বে একটি টিম দাউদকান্দি টোল প্লাজায় অবস্থান নেয়। টোল প্লাজায় অবস্থানকালে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা একটি সাদা রঙের (চ-১৩-৭৯৬১) মাইক্রোবাস থামিয়ে তল্লাশি চালানো
হয়। মাইক্রোবাসের ভেতরে বিশেষ কৌশলে রাখা একটি কার্টনে ১৫ হাজার, অপর একটি শপিং ব্যাগে স্কচ টেপ মোড়ানো আরো ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবার উদ্ধারের পাশাপাশি ৩ জনকে আটক করা হয়।

সংবাদ সম্মেলনে বলা হয়, মাদক ব্যবসায়ী ইমাম হোসেন ইয়াবা পাচারের জন্য তার স্ত্রী, সন্তান ও শাশুড়িকে ব্যবহার করেন যেন পুলিশের সন্দেহ না হয়। তবে গোপন তথ্য থাকার কারণে পুলিশ মাইক্রোবাস থেকে ইয়াবাগুলো উদ্ধার করতে সক্ষম হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. আজিম-উল- আহসান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমনসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

আটককৃত ইমাম হোসেন, চাটখিল উপজেলার ৪নং বদলকোট ইউনিয়নের রুদ্ররামপুর গ্রামের আবুল কালামের ছেলে।

Developed by : M. Masud Alam