বীরমুক্তিযোদ্ধা ফরিদা খানমের সাথে চাটখিলের নগর পিতার সৌজন্য সাক্ষাত

এফ.এস ফরহাদঃ গতকাল রোজ সোমবার চাটখিল উপজেলার নতুন নগর পিতা ভিপি নিজাম উদ্দিন , চাটখিল পেীরসভাকে একটি আর্দশ ও ডিজিটাল নগরে রুপান্তরের তাগিদে এবং চাটখিল পেীরসভা কে বাংলাদেশের বুকে একটি সুন্দরর্য্যপূর্ণ রোল মডেল হিসেবে গড়ে তোলার লক্ষে বীর মুক্তিযোদ্ধা ফরিদা খানম সাকীর সাথে সৌজন্য সাক্ষাত করেন।

উক্ত সাক্ষাতকার সভায় উপস্হিত ছিলেন,সাবেক সংসদ সদস্য মাহমুদুর রহমান বেলায়েত, চাটখিল উপজেলায় চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির,
বিশিষ্ট ব্যবসায়ী জিএম সেলিম, সাবেক ভিপি বজলুল করিম লিটন,অাওয়ামীলীগ নেতা শফিকুল ইসলাম ও চাটখিল উপজেলা অাওয়ামীলীগের অাইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট ইয়াছিন করিম।

দৈনিক চাটখিলবার্তা কে চাটখিল পেীরসভার নতুন নগর পিতা ভিপি নিজাম জানান,নোয়াখালী জেলার,চাটখিল পৌরসভা একটি গুরুত্বপূর্ণ নগরী। যেখানে প্রায় প্রতিদিনই হাজার হাজার মানুষের ঢল থাকে। এই পৌরসভা ও তার বাহিরের লোকজন তাদের সর্বাবস্তায় প্রয়োজনের তাগিদে চাটখিলকে শীর্ষস্থানে রাখে।

তাই এসব মানুষ ও তাদের প্রয়োজনের তাগিদকে কিভাবে আরো সহজ ও জটিলতা মুক্ত করা যায়,সেসব বিষয় নিয়ে তিনি আলোচনা করি অামি সাকী অাপার সাথে সামাজিক,রাজনৈতিক,অর্থনেতিক ও পরিবেশগত অবস্তা বিবেচনায় রেখে কিভাবে চাটখিল পৌরসভাবে সবার সামনে রোল মডেল হিসেবে তুলে ধরা যায় তা নিয়েও আলোচনা,পর্যালোচনা করি।

Developed by : M. Masud Alam