পৌরবাসীকে চাটখিল পৌর মেয়র নিজামের শুভেচ্ছা

প্রিয় পৌরবাসী,
সালাম ও শুভেচ্ছা নিবেন।

প্রথমেই মহান করুণাময় আল্লাহ্‌র নিকট অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি, তিনি আমাকে আপনাদের সেবায় কবুল করেছেন। আলহামদুলিল্লাহ্‌, মহান সৃষ্টিকর্তা আমাকে পৌরবাসীর সেবক হিসেবে আপনাদের পাশে থাকার সুযোগ দিয়েছেন।

বিগত ১৪ তারিখে অনুষ্ঠিত চাটখিল পৌরসভার নির্বাচনে দলমত নির্বিশেষে আপনারা বিপুল ভোটে আমাকে মেয়র পদে নির্বাচিত করেছেন এবং ভবিষ্যৎ পৌর সেবক হিসেবে আমার উপরে দায়িত্বভার অর্পণ করেছেন, আমি বেঁচে থাকলে আপনাদের দেওয়া দায়িত্ব ও সম্মান রক্ষা করব ইনশাআল্লাহ্‌। বিপুল জনসমর্থনের অন্তরালে আমার উপরে আপনাদের ব্যপক প্রত্যাশার বিষয়ে আমি অবশ্যই অবগত আছি এবং প্রত্যাশা পূরণের রোডম্যাপ ধরেই আমি এগিয়ে যেতে চাই।

দেশে-বিদেশে, দূর-দূরান্তে অবস্থিত আমার বন্ধুবান্ধব, শুভাকাঙ্ক্ষী এবং সহযোদ্ধারা যেইভাবে আমার পাশে দাঁড়িয়েছেন এই ঋণ আমি শোধ করতে পারব কিনা জানি না! তবে কথা দিলাম যেই সম্মান আমাকে সবাই মিলে দিয়েছেন সেই সম্মান রক্ষা করতে প্রয়োজনে নিজের শেষ রক্তবিন্দু দিয়ে চেষ্টা করব। একটি আধুনিক, দূষণমুক্ত, উন্নত এবং নিরাপদ পৌরসভা উপহারের জন্য আমি সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাব।

স্বচ্ছতা, জবাবদিহিতা এবং সেবার মান উন্নয়নের মাধ্যমে পৌরসভা কার্যালয়কে সর্বসাধারণের সেবার সেন্টারে রূপান্তর করতে আমি বদ্ধপরিকর। পৌরসভা কার্যালয় হবে পৌরবাসীর সেবার জন্য উমুক্ত একটি হয়রানীমুক্ত কার্যালয়। এই সার্বিক কর্মযজ্ঞে আমি সকলের সর্বাত্মক সহযোগীতা কামনা করছি।

পৌরসভার চলমান উন্নয়ন প্রকল্প দ্রুত গতিতে শেষ করে নতুন প্রকল্পের মাধ্যমে কাঙ্ক্ষিত সেবা সবার দুয়ারে পৌঁছে দিতে আমি আমার নেতৃবৃন্দের সহযোগিতা চেয়েছি এবং সকল নেতৃবৃন্দ আমাকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

আমি টেকসই উন্নয়নের ব্যাপারে কখনো আপোষ করব না, সকল কাজের গুণগত মান রক্ষায় আমি সর্বদা সচেষ্ট থাকব। আমার উপরে অর্পিত দায়িত্বকে আমানত হিসেবে গণ্য করে রক্ষা করার চেষ্টা করব। সুষম বণ্টনের মাধ্যমে পুরো পৌরসভাকে একযোগে তিলত্তমা পৌরসভায় রূপান্তরে আমার নিরলস প্রচেষ্টার কোন কমতি থাকবে না ইনশাআল্লাহ।

আমি আপনাদের ভোটে নির্বাচিত আপনাদের সেবক, আপনাদের প্রয়োজনে যখন তখন আমার কাছে চলে আসবেন। আমাকে আপনারা উত্তম পরামর্শ দিবেন এবং আমার চলার পথের ভুলত্রুটি ধরিয়ে দিয়ে আমাকে কার্যকর সেবক হিসেবে আপনাদের পাশে থাকার সুযোগ দিবেন বলে আমি বিশ্বাস করি। পৌরবাসীর সেবক হিসেবে আমার উপরে অর্পিত সার্বিক দায়িত্ব যেন আমি পালন করতে পারি সেই দোয়ার দরখাস্ত রইল।
নির্বাচনে যারা অক্লান্ত পরিশ্রম করে বিজয় ছিনিয়ে এনেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা রইল। আপনাদের সম্মান রক্ষায় আমি সর্বদা সচেষ্ট থাকব এবং আমাদের একসাথে পথচলা আরও সুদৃঢ় হবে ইনশাআল্লাহ।
সকলের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করছি।
আল্লাহ্‌ আমাদের সহায় হউন।
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

Developed by : M. Masud Alam