চাটখিলে রিকশার পাশে চালকের রক্তাক্ত লাশ

স্টাফ রিপোর্টারঃ
চাটখিল উপজেলায় সড়ক থেকে আব্দুস সাত্তার (৩৫) নামে এক রিকশাচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে তাকে হত্যার পর সড়কে ফেলে গেছে। ঘটনাস্থল থেকে নিহতের ব্যাটারিচালিত অটোরিকশাটি উদ্ধার করা হলেও তার ব্যবহৃত মোবাইলটি পাওয়া যায়নি।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে চাটখিল পৌরসভার ২নং ওয়ার্ড সুন্দরপুর ইউছুফ আলী তরফদার বাড়ির সামনে থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।।
নিহত আব্দুস সাত্তার নোয়াখালীর সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নের পশ্চিম মইচরা গ্রামের কালু মিয়ার ছেলে। সে তার এক চাচাতো ভাইয়ের সাথে চাটখিল ১১নং পোল এলাকায় থাকত।
স্থানীয় সূত্রে জানা গেছে, রাত ৯টার দিকে স্থানীয় লোকজন চাটখিল পৌরসভার ২নং ওয়ার্ড সুন্দরপুর ইউছুফ আলী তরফদার বাড়ির সামনের সড়ক দিয়ে যাওয়ার সময় রক্তাক্ত আব্দুস সাত্তারের লাশ পড়ে থাকতে দেখে। পরে বিষয়টি থানায় অবগত করলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

নিহতের আত্মীয় গিয়াস উদ্দিন বলেন, সাত্তার গত ১৯দিন আগে আন্ডারচর নিজ এলাকা থেকে চাটখিলে আসে। এলাকায় সে ইটভাটার কাজ করলেও গত কয়েকদিন ধরে চাটখিলে সে একটি ব্যাটারিচালিত অটোরিকশা চালাচ্ছিল। প্রতিদিনের ন্যায় মঙ্গলবারও রিকশা নিয়ে বের হয় সে। তার ব্যবহৃত মোবাইলটি লাশের সাথে পাওয়া যায়নি।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করা হয়েছে তদন্ত চলছ।

Developed by : M. Masud Alam